Carnibo ডটকমের চালকদের জন্য কিছু ট্রিক্স!
কারনিবো ডটকমে তালিকাভুক্ত চালক ও মালিকগনের জন্য কিছু ট্রিক্স দিচ্ছি, যা অনুসরন করলে, অনায়াসেই আপনাদের ট্রিপ আগের চেয়ে বেড়ে যাবে।

রেন্ট এ কারে তালিকাভুক্ত হলে কি লাভ।

অনেকেই Carnibo ডটকমে তালিকাভুক্ত হয়ে, হাত গুটিয়ে বসে থাকেন। মনে করেন, অন্যান্য রাইড শেয়ারিং এপস এর মত ভাড়া পাবেন। কিন্তু ট্রিপ পাবেন ঠিক, তবে – সিরিয়াল অনুযায়ী পাবেন। তাই আপনাকে একটি কাজ করতে হবে, এই ওয়েবসাইটের তালিকাগুলো ঘুর্নিপাক খায়, তাই দৈনিক অন্তত ১ বার সাইটে এ প্রবেশ করুন, যাত্রীদের মত আপনিও এরিয়া সিলেক্ট করে, গাড়ীর ধরন বাছাই করুন। এরপর গাড়ী খুজুন বক্সে টাচ করে, লিস্ট গুলো দেখুন। এভাবে প্রতিদিন যখন অবসর পাবেন, তখনই প্রবেশ করবেন। আপনার সিরিয়াল পেছনে থাকলে সামনে এগুবে। তারপর, ফেসবুকে কিছু কাজ করবেন। আপনার রেন্ট এ কার প্রোফাইলের লিংক, বিভিন্ন গ্রুপে বা কমেন্টে পোস্ট করবেন।

অনলাইন রেন্ট এ কার এ শেয়ার সিস্টেম

সুসম্পর্ক আছে, এমন ফ্রেন্ডদের টাইমলাইনে আপনার লিংক পোস্ট করতে পারেন। মনে রাখবেন, এটা শুধু আপনার লিংক, এখানে যারা প্রবেশ করবে, শুধু আপনার ফোন নাম্বারসহ যাবতীয় কিছু দেখতে পারবে। এবং ভাড়া নিতে চাইলে, আপনার ফোন নাম্বারে কল দিতে পারবে। তবে, ১ দিনে ৪-৫ বারের বেশী শেয়ার বা পোস্ট করবেননা। এতে ফেসবুক স্পাম ধরতে পারে। আর সকলের জন্য যেটা করবেন, তা হলো আমাদের পেজের কিছু পোস্ট মাঝে মাঝে শেয়ার করবেন। দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ, এই হিসাবে। তাতে আমাদের আপনাদের সকলের লাভ হবে। আমাদের বলতে, আপনাদের লাভ মানেই তো আমাদের লাভ। আমাদের উদ্যোগটা সফল হলেই আমাদের লাভ।

রেন্ট এ কার এর পোস্ট লিংক-

যদি লিংক শেয়ার না বুঝেন, তাহলে আমাদের ফেসবুক পেজে এজাতীয় কিছু ভিডিও আছে, দেখার চেস্টা করবেন। লিংক কোথায় পাবেন? তা জানিয়ে রাখি, কারনিবো রেন্ট এ কার নামে একটা গ্রুপ শুধু আপনাদের লিংক রিজার্ভ রাখার জন্য খোলা হয়েছে। ফেসবুকে সার্চ করে খুজে নিতে হবে।

কারনিবো রেন্ট এ কার সার্ভিস কৌশল –

আরেকটা বিষয় অত্যন্ত মুল্যবান, আমাদের পেইজের পোস্টে অনেক বহিরাগত কমেন্ট আসে, তারা তাদের ফোন নাম্বার কমেন্ট করে, এগুলো আমরা ডিলিট করে দেই। কিন্তু আপনারাও এই সুযোগটা নিতে পারেন। পেইজের পোস্টে কমেন্ট করতে পারেন, আপনার প্রোফাইলের লিংক। যদি কোন যাত্রী এখানে এসে থাকে, তখন আপনার প্রোফাইল লিংক পেলে, আমাদের ওয়েবসাইটে না ঢুকেই আপনাকে ভাড়ায় নিতে পারবে।
কৌশল! সব কিছুতেই বিকল্প কৌশল খাটাতে হয়। এখানেও তেমন কিছু কৌশল আছে, যা আপনাকে খাটাতে পারলে ট্রিপ নিয়ে অযথা টেনশন করতে হবেনা।

আরেকটি অপশন আছে, যা ব্যায় বহুল!
আপনার প্রোফাইলের লিংক আপনার এরিয়ায় স্পেশাল বিজ্ঞাপন বা বুস্টিং করতে পারেন। এতে আপনার প্রতিদিন, ১ ডলার ব্যায় হবে। সর্বনিন্ম ৫ ডলার ৫ দিনের জন্য করতে হয়। এটা ফেসবুক কতৃপক্ষকে দিতে হয়। তাই এই ব্যাপারে বেশী উৎসাহিত করিনা। তবে কেউ চাইলে করে দিতে পারবো। তাহলে আজ থেকেই নিজেদের ট্রিপ বাড়াতে অবসর সময়টুকু কাজে লাগিয়ে দিন।

গাড়ির লিস্ট দেখতে ক্লিক করুন